1. faridpurkhabor@gmail.com : Sahadat Hossain Tito : Sahadat Hossain Tito
  2. jmitsolution24@gmail.com : support :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতার ১৭ বছরের কারাদণ্ড বিএনপি জাতীয় সরকারগঠন করে ক্ষমতায় যাবে। ফরিদপুরে বিএনপি’র বিশ্ব গণতন্ত্র দিবস পালিত। নিক্সন চৌধুরীসহ ৯৮ নেতাকর্মীর বিরুদ্ধে দ্রুতবিচার আইনে মামলা ফরিদপুরে সাড়ে তিন বছর পর হত্যা মামলা দায়ের, চেয়ারম্যানকে আসামী করার প্রতিবাদ ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য লাবুসহ ১১৪ জনের নামে হত্যা মামলা ফরিদপুরে নিক্সন চৌধুরীসহ ১১০ জনকে আসামি করে থানায় এজাহার ফরিদপুরে আ’লীগ নেতা, ইউপি চেয়ারম্যান মজনুকে দূর্ণীতিবাজ আখ্যা দিয়ে অপসারণ দাবী ফরিদপুর বর্ধিত পৌরসভা বাতিলের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ফরিদপুরে চাকরি পুনর্বহাল এর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  ফরিদপুরে শিক্ষার্থীদের অভিযানে মিললো সরকারি চাল-আটা, ৪ গুদাম সিলগালা

 ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা  উপজেলার ১৩ টি গ্রামের মানুষের ঈদুল আজহা উদযাপন

  • Update Time : রবিবার, ১৬ জুন, ২০২৪, ৩.৪৯ পিএম
  • ৬২ জন সংবাদটি পড়েছেন।
 ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা  উপজেলার ১৩ টি গ্রামের মানুষের ঈদুল আজহা উদযাপন
ফরিদপুর জেলা প্রতিনিধি
 ফরিদপুর জেলাধীন বোয়ালমারী ও আলফাডাঙ্গা  উপজেলার ১৩টি গ্রামে সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের সঙ্গে মিল রেখে ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার সকাল ৯:৩০ টায়  বোয়ালমারী উপজেলার শেখর ও রুপাপাত ইউনিয়নের কাটাগড়, সহস্রাইল, দরি সহস্রাইল, মাইটকোমড়া, রাখালতলি গঙ্গানন্দপুর এবং আলফাডাঙ্গা উপজেলার ইছাপাশা ও শুকুরহাটাসহ ১৩টি গ্রামের আংশিক লোকজন ঈদুল আজহার নামাজ আদায় করেন।
উল্লেখ্য, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় একদিন আগে যারা ঈদ উৎসব উদযাপন করেন তাঁরা সবাই চট্টগ্রামের মির্জাখিল শরীফের মুরিদান।
 দীর্ঘদিন যাবৎ তারা  সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের সঙ্গে মিল রেখে রোজা ও দুইটি ঈদ উদযাপন করে আসছে।
সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের অন্যান্য দেশ এবং চট্টগ্রামের মির্জাখিল শরীফের সাথে মিল রেখে বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার ১৩ টি গ্রামের মুসল্লীরা ঈদুল ফিতর ও ঈদুল আযহার নামাজ নির্ধারিত দিনের একদিন পূর্বেই আদায় করে থাকেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2022
Design & Developed By : JM IT SOLUTION